রবিবার, ২২ সেপ্টেম্বর ২০১৯, ০৪:৪৫ অপরাহ্ন

শাহ মখদুম ম্যানেজমেন্ট ইউনিভার্সিটির একাডেমিক কাউন্সিল সভা

শাহ মখদুম ম্যানেজমেন্ট ইউনিভার্সিটির একাডেমিক কাউন্সিল সভা

এসএমএমইউ প্রতিনিধি : শাহ মখদুম ম্যানেজমেন্ট ইউনিভার্সিটি (এসএমএমইউ)’র ফ্যাকাল্টি মেম্বারদের সমন্বয়ে একাডেমিক কাউন্সিলের এক সভা ২৬ জুন বিকাল ৪টায় রাজশাহী নগরীতে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন ইউনিভার্সিটির ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান বি.এম. শামসুল হক। সভায় দক্ষ মানবসম্পদ তৈরির উদ্দেশ্যে ইউনিভার্সিটির বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধানগণের নাম ঘোষণা করা হয়। বিভাগীয় প্রধান হিসেবে যাঁদের নাম প্রকাশ করা হয় তাঁরা হচ্ছেন- সমাজবিজ্ঞানে প্রফেসর ড. মুহাম্মাদ মিজানউদ্দিন (প্রাক্তন উপাচার্য, রাজশাহী বিশ্ববিদ্যালয়), এ্যাপলাইড সাইক্লোজিতে প্রফেসর মুহম্মদ নূরুল্লাহ (প্রাক্তন উপ-উপাচার্য, রাজশাহী বিশ্ববিদ্যালয়), সমাজকর্মে প্রফেসর মো. জালাল উদ্দিন, রাষ্ট্রবিজ্ঞানে প্রফেসর মো. আবুল কাশেম, ইংরেজিতে প্রফেসর মো. জহুরুল ইসলাম, ব্যবসায় প্রশাসনে প্রফেসর এম ওমর আলী, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং (সিএসই)-তে প্রফেসর বিমল কুমার প্রামানিক, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং (ইইই)-তে প্রফেসর ড. এ.জেড.এম তৌহিদুল ইসলাম, বাংলায় প্রফেসর ড. ফরিদা সুলতানা, ইসলামিক স্টাডিজে প্রফেসর একে সুলতান আহমেদ খান, ইনফরমেশন সায়েন্স ও লাইব্রেরি ম্যানেজমেন্টে প্রফেসর ড. পার্থ বিপ্লব রায়, আইনে প্রফেসর এ.এফ.এম. মহসিন ও ড. শাহিন যোহরা, ইসলামের ইতিহাস এবং সংস্কৃতিতে প্রফেসর ড. কাজী মো. মুস্তাফিজুর রহমান ও প্রফেসর ড. ইমতিয়াজ আহমেদ। সভায় সর্বসম্মতিক্রমে সেপ্টেম্বর-ডিসেম্বর ২০১৮ ট্রাইমেস্টার (ফল ট্রাইমেস্টার) থেকে মোট ১৩টি বিভাগে শিক্ষার্থী ভর্তির সিদ্ধান্ত গৃহীত হয়েছে। ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান বিশ্ববিদ্যালয়ে শিক্ষার সুষ্ঠু পরিবেশ নিশ্চিত এবং আন্তর্জাতিকমানের বিশ্ববিদ্যালয় প্রতিষ্ঠার প্রত্যয় ব্যক্ত করে। এ লক্ষ্যে নতুন প্রজন্মকে বিশ্বমানের নাগরিক হিসেবে গড়ে তুলতে সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা ও দায়িত্বশীল ভূমিকা পালন করবে বলে প্রত্যাশা করেন।

২০ জুন ২০১৮ তারিখে শাহ মখদুম ম্যানেজমেন্ট ইউনিভার্সিটি (এসএমএমইউ)’র Applied Psychology, Bangla, Business Administration, Computer Science and Engineering (CSE), Electric and Electronic Engineering (EEE), English, Information Science and Library Management, Islamic History and Culture, Law, Political Science, Public Health, Social Work, Sociology বিভাগে শিক্ষক পদে নিয়োগের জন্য প্রভাষক, সহকারী অধ্যাপক, সহযোগী অধ্যাপক, অধ্যাপক এবং প্রশাসনিক পদে রেজিস্ট্রার, পরিচালক-ভর্তি, পরিচালক-পরিকল্পনা ও উন্নয়ন, পরিচালক-আন্তর্জাতিক ছাত্র বিষয়ক, পরীক্ষা নিয়ন্ত্রক, উপ/সহকারী রেজিস্ট্রার, এইচআর ম্যানেজার/এক্সিকিউটিভ, কোর্স কনসাল্ট্যান্ট, প্রোগ্রাম এক্সিকিউটিভ, মার্কেটিং এক্সিকিউটিভ, প্রশাসনিক কর্মকর্তা, জুনিয়র/সিনিয়র একাউন্ট্যান্ট, আইটি সাপোর্ট অফিসার-এ লোক নিয়োগের জন্য চাকুরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

আগ্রহী প্রার্থীগণ পূর্ণাঙ্গ জীবন-বৃত্তান্ত সহ একাডেমিক সনদপত্র ও প্রয়োজনীয় কাগজপত্র ইমেইলে smmuraj1@gmail.com অথবা সরাসরি অফিসে এসে জমা দিতে পারবে। আবেদন পাঠানোর ঠিকানা: মানব সম্পদ বিভাগ, শাহ মখদুম ম্যানেজমেন্ট ইউনিভার্সিটি, ৮৭/এ, তালাইমারী, রাজশাহী-৬২০৪, বাংলাদেশ, মোবাইল: ০১৮৪১-৪২২৭২২। বিস্তারিত আরো জানতে smmubd.com ভিজিট করুন।


Share this post in your social media

© VarsityNews24.Com
Developed by TipuIT.Com