মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮, ১১:০৪ অপরাহ্ন

মালিদের পুরস্কৃত করলেন রাবি উপাচার্য

মালিদের পুরস্কৃত করলেন রাবি উপাচার্য

রাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বাগানে কর্মরত কর্মদক্ষতায় শ্রেষ্ঠ বিবেচিত মালিদের ১৭ মে বৃহস্পতিবার প্রশাসন ভবনে এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কার প্রদান করেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য প্রফেসর এম আব্দুস সোবহান। উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহার সভাপতিত্বে এই অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ প্রফেসর এ কে এম মোস্তাফিজুর রহমান আল-আরিফ ও সংশ্লিষ্ট কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে উপাচার্য তাঁর সংক্ষিপ্ত বক্তব্যে প্রথমবারের মতো এই পুরস্কার প্রদান মালিদের মধ্যে প্রতিযোগিতার মনোভাব জাগাতে ও পেশাগত কর্মদক্ষতা বাড়াতে সহায়ক হবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এছাড়া মূল্যায়ন কমিটির সদস্য জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রভাষ কুমার কর্মকার মালিদের কর্মদক্ষতা ও মূল্যায়ন বিষয়ে বক্তব্য প্রদান করেন। মূল্যায়নে প্রশাসন ক্যাটাগরিতে উপ-উপাচার্য ভবনের মালি আলমগীর হোসেন ও সহযোগিরা প্রথম এবং উপাচার্য ভবনের মালি মতি বিশ্বাস ও সহযোগিরা দ্বিতীয় স্থান অধিকার করে। হল/ইনস্টিটিউট ক্যাটাগরিতে সৈয়দ আমীর আলী হলের মালি মো. আলম ও সহযোগিরা প্রথম, শহীদ সোহরাওয়ার্দী হলের মালি মো. জাবিদ হোসেন ও সহযোগিরা দ্বিতীয় স্থান অধিকার করে।

বিশ্ববিদ্যালয় প্রশাসন কর্তৃক গঠিত ফুল বাগান মূল্যায়ন কমিটি প্রশাসন, হল/ইনস্টিটিউট ও একাডেমিক ভবন এই তিন ক্যাটাগরিতে ৩০ নম্বরের মূল্যায়নে প্রাপ্ত নম্বরের ভিত্তিতে মালিদের নির্বাচিত করে। কমিটির আহ্বায়ক ছিলেন ছাত্র-উপদেষ্টা প্রফেসর জান্নাতুল ফেরদৌস এবং সদস্য ছিলেন জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর প্রভাষ কুমার কর্মকার ও উদ্ভিদবিজ্ঞান বিভাগের প্রফেসর গৌরপদ ঘোষ। ছাত্র উপদেষ্টা প্রফেসর জান্নাতুল ফেরদৌস অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।


নিউজটি অন্যকে শেয়ার করুন...

আর্কাইভ

business add here
© VarsityNews24.Com
Developed by TipuIT.Com